About Us


BanglarBlog.com থেকে স্বাগতম এবং শুভেচ্ছা।

BanglarBlog হল একটি ফ্রি রিভিউ, টিউটোরিয়াল, কুপন এবং ডিল, টিপস এবং ট্রিকস সম্পর্কিত শিক্ষামূলক ব্লগ ওয়েবসাইট। বাংলারব্লগ ২০২০ সালের জানুয়ারি মাসে সোজিবুল ইসলাম দ্বারা প্রতিষ্ঠিত হয়েছে।

এই সাইটের মূল লক্ষ্য হল অনলাইনে অর্থ উপার্জন, কুপন এবং প্রোমো কোড, সেরা ডোমেন হোস্টিং কোম্পানি, সেরা ওয়ার্ডপ্রেস থিম এবং প্লাগইন পর্যালোচনা, টপ পিএইচপি স্ক্রিপ্ট, বিনামূল্যে এবং প্রিমিয়াম ব্লগার টেমপ্লেট, ওয়ার্ডপ্রেস টিউটোরিয়াল, কম্পিউটার, মোবাইল ও স্বাস্থ্য টিপস, অ্যান্ড্রয়েড, জানা অজানা প্রশিক্ষণ সম্পর্কে উচ্চ মানের নির্দেশিকা প্রদান করা।

টেক বিশ্বের সমস্ত খবর, সমস্যা এবং তার সমাধান নিয়ে হাজির বাংলাব্লগ। টেক দুনিয়ার নিত্যনতুন সমস্ত গ্যাজেট রিভিউ থেকে শুরু করে এসিইও, ডিজিটাল মার্কেটিং, আউটসোর্সিং, অ্যাডসেন্স, ফেসবুক, ইউটিউব, ওয়েব ডিজাইন এবং ডেভেলপমেন্ট ভিডিও টিউটোরিয়াল, বিজ্ঞান প্রযুক্তি সম্পর্কিত সিকিউরিটি গাইড, বিভিন্ন লেখকের বই, উক্তি ও এসএমএস, সরকারি চাকরি, স্মার্টফোন রিভিউ, ব্লগিং, ভিডিও কোর্স ইন্টারনেটে সোসাল মিডিয়াতে নিজের সিকিওর রাখার পদ্ধতি।

ব্যাংকিং, লাইফ স্টাইল এবং বিভিন্ন ডিজিটাল পোডাক্ট (থিম, প্লাগিন, পিএইচপি স্ক্রিপ্ট, টেমপ্লেট, ডোমেইন, হোস্টিং, সফটওয়ার পর্যালোচনা সবকিছু পাওয়া যাবে বাংলার ব্লগ অন্দরমহলে।

বিভিন্ন জিনিস শেখার পাশাপাশি আপনি নিজেও এখানে লিখতে পারেন। বাংলারব্লগ একটি সম্পূর্ণ শিক্ষামূলক ব্লগ।

আমাদের সম্পর্কে

ওয়েবসাইট: https://banglarblog.com

এডমিনঃ মোঃ সোজিবুল ইসলাম

ফেসবুক পেজ: https://facebook.com/banglarblog

টুইটার পেজ: https://twitter.com/banglarblog

ইমেইল এড্রেস: info[a]banglarblog.com

আমাদের প্রাইভেসী পলিসি পৃষ্ঠাটি দেখুন, এই পৃষ্ঠাটি দেখার জন্য এবং আমাদের ওয়েবসাইটে ভিসিট করার জন্য ধন্যবাদ৷

Back to top button